Ticker

6/recent/ticker-posts

২০২৪ সালের স্পেশাল শুভ বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস (স্বামী, বোন, মা,বাবা, বন্ধু)

শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা স্ট্যাটাস | শুভ বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস 



শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা স্ট্যাটাস
 শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা স্ট্যাটাস 


প্রত্যেক দম্পতির জীবনে বিবাহ বার্ষিকী অনেক গুরুত্বপূর্ণ। আর এই গুরুত্বপূর্ণ দিনে যদি তাদেরকে উইশ করা যায় তাহলে তাদের এই বিবাহ বার্ষিকীটা হয়তো তাদের কাছে আরো স্পেশাল হয়ে উঠবে। আর যদি আমাদের দুই মিনিট সময় ব্যায়ে কারো লাইফে একটু খুশি নেমে আসে তাহলে ক্ষতি কি বলুন? আর সেই প্রচেষ্টাকে সফল করতেই আজকে আমরা বিবাহ বার্ষিকী শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকের পোস্টে যা যা থাকছে তা নিচে দেওয়া হলোঃ

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা স্ট্যাটাস ২০২৪

আজকের পোস্টের প্রথমে আপনাদের জন্য যেই অংশ থাকবে সেটা হচ্ছে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা স্ট্যাটাস। এরপর পর্যায়ক্রমে ওপরে বর্নিত বিবাহ বার্ষিকীর শুভেচ্ছাগুলো দেওয়া হলো। 

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা স্ট্যাটাস
বিবাহ বার্ষিকী শুভেচ্ছা স্ট্যাটাস

১. প্রত্যেকটা মানুষের জীবনে বিবাহ অতি গুরুত্বপূর্ণ একটি জিনিস। এই দিনেই ঠিক হয় আপনার সারা জীবনের সঙ্গী কে হতে চলেছে। আর প্রতি বছরের সেই দিনটি তাই আমাদের কাছে অতি গুরুত্বপূর্ণ। আজকের তোমাদের জীবনের সেই গুরুত্বপূর্ণ সময়ে ঈশ্বরের কাছে প্রার্থণা করি তোমাদের জীবন অনেক ভালো কাটুক।  সুখের হোক তোমাদের ভবিষ্যত জীবন। শুভ বিবাহ বার্ষিকী। 

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা স্ট্যাটাস

২. আজকে থেকে ঠিক একবছর আগে আজকের দিনে তোমরা একে অপরের বন্ধনে আবদ্ধ হয়েছিলে। আমার বিশ্বাস এই এক বছর তোমরা অনেক মধুর সময় পার করেছো। আর এভাবেই কাটুক তোমাদের দাম্পত্য জীবন। অনেক সুখী। বলেন বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা রইল। শুভ বিবাহ বার্ষিকী


৩. প্রত্যেক দম্পতির জীবনে বিবাহ বার্ষিকীর দিন অন্যতম গুরুত্বপূর্ণ একটি দিন। কারণ আজকে থেকে এক বা একধিক বছর পূর্বে আজকের দিনেই তাদের দাম্পত্য জীবনের সূচনা হয়েছিল। একে অপরকে ভালোবাসার পূর্ণতা পেয়েছিল। তাই আজকে তোমাদের বিবাহ বার্ষিকীর দিনে তোমাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। তোমাদের সারা জীবন এভাবেই ভালোবাসার আবরণে আবদ্ধ থেকে কেটে যাক। শুভ বিবাহ বার্ষিকী

৪. দেখতে দেখতে তোমাদের বিবাহিত জীবনের আরো একটি বছরের অন্ত হয়ে গেলো। ঈশ্বরের কাছে প্রার্থণা করি তোমাদের দাম্পত্য জীবন সর্বদা একে অপরের ভালোবাসার বন্ধনে অটুট থাকে। সারা জীবন সুখী থাকো। শুভ বিবাহ বার্ষিকী।

৫. আজকের এই শুভদিনে তোমারা যুগল বন্ধনে আবদ্ধ হয়েছিলে। এই শুভদিনে সকলের মুখে ফুটেছিল হাসি আর তোমরাও পেয়েছিলে তোমাদের ভালোবাসার মানূষকে। তোমাদের জন্য প্রার্থনা করি। সারা জীবন তোমাদের এরকম আনন্দ, ভালোবাসার মধ্য দিয়ে জীবন কেটে যাক। শুভ বিবাহ বার্ষিকি। 

৬. আমি এই শুভেচ্ছা বার্তাটি লিখছি পৃথিবীর সবচেয়ে সুখী আর হাসিখুশি দম্পতির জন্য, যাদের মাঝে সর্বদা বিরাজ করে ভালোবাসার বসন্ত। শুভ বার্ষিকি। সারাজীবন এভাবেই থাকো তোমরা। 

৭. জীবনে সবচেয়ে দামি বন্ধন কোনটি জানো? সেটা হচ্ছে স্বামী স্ত্রীর বন্ধন। কারণ দুইজন অপরিচিত মানুষ কেমন যেন চোখের নিমিষেই খুব আপন হয়ে যায়। চিনে নেই একে অপরকে। সারা জীবন একে অপরের পথ চলার সঙ্গী হয়। আর এরকম বন্ধনে আবদ্ধ হয়ে তোমরা তোমাদের জীবনের কয়েকটি বছর অতিক্রম করে ফেললে চোখের নিমিষেই। শুভ বিবাহ বার্ষিকি। তোমাদের সারা জীবন এভাবেই সুন্দর কাটুক। 

৮. বিবাহের শুরুতে আমরা অপরিচিত থাকি। কিন্তু কখন যে এই অপরিচিত মানুষ জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠে বোঝায় যায়না। হয়ে উঠে একে অপরের আত্মা। আর এরকম অপরিচিত বন্ধন থেকে তোমাদের যাত্রাএর সূচনা হলেও আজকে তোমরা শ্রেষ্ঠ দম্পতি। আর আজকে সেই দিন যেদিন আজ থেকে কয়েক বছর আগে তোমরা এই বন্ধনে আবদ্ধ হয়েছিলে। শুভ বিবাহ বার্ষিকী।  

৯. তোমাদের জীবনের এই স্পেশাল দিনটি এইভাবেই বার বার ফিরে আসুক। তোমাদের একে অপরের প্রতি এই ভালোবাসা আজীবন অটুট থাকুক। আজকের এই বিশেষ দিনে তোমাদের জানাই বিবাহ বার্ষিকীর প্রাণঢালা শুভেচ্ছা। 

১০. তোমাদের বিবাহ বার্ষিকীর এই স্পেশাল দিনে সৃর্ষ্টিকর্তার কাছে প্রার্থণা করি তোমাদের একে অপরের প্রতি ভালোবাসা যেন এইভাবেই সারা জীবন অটুট থাকে। সবসময় একে অপরের অবলম্বন হয়ে থাকো। শুভ বিবাহ বার্ষিকী। 

১১. আজকে পর্যন্ত তোমাদের দুজনের ভালোবাসা যেমন অটুট রয়েছে আজকে তোমাদের বিবাহ বার্ষিকীতে  ঈশ্বরের কাছে প্রার্থণা করি তোমরা যেন সারা জীবন এইভাবে একে অপরের ভালোবাসার বন্ধনে আবদ্ধ থাকো। শুভ বিবাহ বার্ষিকী। ঈশ্বর তোমাদের মঙ্গল করুন। 

প্রিয় স্বামীকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা ২০২৪

পোস্টের এই অংশে স্বামীকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা দেওয়া হলো। আশা করি আপনাদের ভালো লাগবে।

স্বামীকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা
স্বামীকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা

১. আমার বেঁচে থাকার জন্য সবচেয়ে বেশি যেই কারণ সেটা হচ্ছে তুমি। তুমি আমার জীবনে হাসি, খুশি আর ভালোবাসায় রাঙ্গিয়ে দিয়েছো। তোমাকে ছাড়া একটা মুহূর্তও কল্পনা করতে পারিনা। তোমার সাথে 
বিবাহ বন্ধনে আবদ্ধ না হলে হয়তো জীবনের সঠিক মানেই খুঁজে পেতাম না। শুভ বিবাহ বার্ষিকী। 

২. তোমার সাথে ঝগড়া না করলে আমার কেমন জানি ভালো লাগেনা। এই ভাবেই সারা জীবন তোমার সাথে ঝগড়া করে কাটিয়ে দিতে চায় মাই ডিয়ার। আমি মাঝে মাঝে ভাবি তোমার সাথে আমার বিয়ে না হলে কে এই ঝগড়াটে মেয়েকে বিয়ে করতো। যাইহোক শুভ বিবাহ বার্ষিকী। 

স্বামীকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা

৩. আজকে সেই শুভ দিন যেইদিন তুমি আর আমি এক হয়েছিলাম। এর মধ্যে অনেক সুখ, দুঃখের মুহূর্ত অতিবাহিত হয়ে গেছে। আমি সত্যিই অনেক সৌভাগ্যবান একজন মানুষ যে তোমার মতো বর পেয়েছি। আমি সত্যিই অনেক অনেক অনেক লাকি মনে করি নিজেকে। আজকের দিনে আমাকে আবারো কথা দাও আমাকে ছেড়ে তুমি কখনোই যাবেনা। তোমার সাথে এইভাবে যেন সারা জীবন কাটিয়ে দিতে পারি। শুভ বিবাহ বার্ষিকী প্রিয়।

শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা স্ট্যাটাস | শুভ বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস
 শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা স্ট্যাটাস | শুভ বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস 

৪. ওগো প্রিয়, তোমার সাথে দেখতে দেখতে কয়েকটা বছর পার করে দিলাম। আমি জানি আমি তোমাকে অনেক জ্বালাই কিন্তু তারপরও তুমি সবকিছু হাসি দিয়ে উড়িয়ে দাও, আরো বেশি করে ভালোবাসতে শুরু করো আমাকে। আমার ওপর যদি কখনো কোনো অভিযোগ থাকে তাহলে আজকের দিনে আমাকে সবকিছু ভুলে ক্ষমা করে দিও আর আগের থেকে আরো বেশি এভাবেই সারা জীবন ভালো বাসতে থাকো। শুভ বিবাহ বার্ষিকী প্রিয়।  অনেক অনেক ভালোবাসা রইল। 

৫. তোমার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকে যেমনভাবে দুইজন একে অপরের সুখে দুঃখে হাতেহাত রেখে চলেছি, সকল সমস্যার সমাধান করেছি ঠিক সেইভাবেই যেন সারা জীবন কাটিয়ে দিতে পারি। এই কামনায় করি। শুভ বিবাহ বার্ষিকী প্রিয়। 

৬. তোমাকে যেদিন থেকে আমি আমার জীবনে পেয়েছি সেদিন থেকে আজ অব্দি আমার সর্বোচ্চটা দিয়ে তোমাকে ভালোবেসে গিয়েছি আর আজীবন এভাবেই ভালোবেসে যাবো। তুমি শুধু আজীবন আমার হয়ে থেকো এটাই চাওয়া। শুভ বিবাহ বার্ষিকী। 

৭. তোমার সাথে ঘর বেধেছি অনেকব বছর হয়ে গেল কিন্তু এখনো তোমার জন্য আমার মনে ভালোবাসার কোনো কমতি হয়নি বরং সেটা দিন দিন বেড়েছে। শুভ বিবাহ বার্ষিকী। 

৮. আমাদের বিয়ে হয়ে অনেক বছর হয়ে গেল কিন্তু মজার ব্যাপার কি জানো আমাদের মধ্যে কখনো ছোট খাটো ব্যাপার নিয়েও ঝামেলা হয়নি। কারণ তোমার সাথে শুধু আমার ভাগ্যটাই না মনটাও জুড়ে আছে। কারণ আমরা শু্ধু স্বামী স্ত্রীই না বেস্ট ফ্রেন্ডও। শুভ বিবাহ বার্ষিকী।

৯. আমার বেঁচে থাকা থেকে শুরু করে সবকিছুই তোমার জন্য প্রিয়। আমার সবটুকু ভালোবাসা তোমাকে দিয়ে ভালোবাসার রংঙ্গে রাঙ্গিয়ে দিতে চায়। শুভ বিবাহ বার্ষিকী প্রিয়। 

১০. লাইফে সুখ, দুঃখ বার বার আসবে যাবে এটা স্বাভাবিক। কিন্তু তোমার মতো আমি এমন একজন মানুষকে পেয়েছি যে সারা জীবন আমার হয়ে থাকবে, আমার সুখে, দুঃখে আমার পাশে থাকবে। আমি সত্যিই অনেক ভাগ্যবাতী। শুভ বিবাহ বার্ষিকী। 


সেরা সেরা শুভ বিবাহ বার্ষিকী কবিতা 

পোস্টের এই অংশ অর্থাৎ তৃতীয় অংশে আপনাদের জন্য শুভ বিবাহ বার্ষিকী কবিতা থাকবে। আশা করি আপনাদের ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই আপনাদের মতামত জানিয়ে যাবেন। 

১. আমায় নিয়ে থাকে যদি তোমার কোনো অভিযোগ,
ক্ষমা করে দিও এটা ভেবে আমার আবেগ। 
আজকের এই শুভ দিনে জানানোর আমার ইচ্ছা
শুভ বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।

২. তোমাদের এই বিবাহ বন্ধনের বিশেষ দিনে আমি এক গুচ্ছ তরতাজা ফুলের বুকে  দিয়ে তোমাদের বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানাতে চাই।কারণ তরতাজা ফুল নতুনত্বের প্রতীক যা তোমাদের দাম্পত্য জীবনে নিয়ে আসবে প্রতিদিন ভালোবাসার নতুনত্ব। এই কামনায় করি। শুভ বিবাহ বার্ষিকী। 

শুভ বিবাহ বার্ষিকী কবিতা 

৩. তোমাদের দাম্পত্য জীবনের এই মহেন্দ্রক্ষণে তোমাদের জানায় বিবাহ বার্ষিকীর প্রাণঢালা শুভেচ্ছা। তোমাদের জন্য অনেক অনেক আশির্বাদ আর ভালোবাসা রইল। তোমারা তোমাদের একে অপরের হাত ধরে এইভাবেই সারাটি জীবন কাটিয়ে দাও এই কামনায় করি। শুভ বিবাহ বার্ষিকী। 

শুভ বিবাহ বার্ষিকী কবিতা
শুভ বিবাহ বার্ষিকী কবিতা 


৪. প্রথমেই জানাই তোমাদের বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা তোমাদের জন্য ঈশ্বরের কাছে প্রার্থণা করি ঈশ্বর যেন তোমাদের সব ইচ্ছা পূরণ করে, তোমরা যেন এইভাবেই সারা জীবন সুখে শান্তিতে একে অপরের হাতেহাত রেখে পার করে দিতে পারো। শুভ বিবাহ বার্ষিকী। 

৫. আজকে তোমাদের জীবনের সেই স্পেশাল দিন যেই দিনে তোমরা একে অপরের বন্ধনে আবদ্ধ হয়েছিল। আর আজকের এই দিনটার মতো প্রতিটা দিনই তোমাদের জীবনে স্পেশাল হিসেবে থাকুক সেই প্রত্যয়ে তোমাদের জানাই শুভ বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা। শুভ বিবাহ বার্ষিকী। 

৬. আজকের শুভ দিনে তোমাদের জন্য অনেক অনেক আশীর্বাদ রইল। আজকের এই শুভ প্রণয়ের দিন তোমাদের জীবনে সর্বদা স্মরণীয় হয়ে থাকুক এই কামনায় করি। শুভ বিবাহ বার্ষিকী। 

৭. আজকে পৃথিবীর সবচেয়ে সুখী ও সুন্দর দম্পতির বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে তাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। তোমরা সারা জীবন সুখে শান্তিতে থাকো এই কামনায় করি। শুভ বিবাহ বার্ষিকী। 

৮. তোমাদের বিবাহ বার্ষিকীতে আমার শুভেচ্ছা সবসময় তোমাদের সাথে থাকবে। কামনা করি তোমরা দুজনে দজনের হাতে হাত ধরে হাজার হাজার লক্ষ লক্ষ বছর কাটিয়ে দাও এটাই আমার প্রত্যাশা। শুভ বিবাহ বার্ষিকী। 

৯. বিবাহ বার্ষিকী প্রত্যেকটা ব্যক্তির জীবনে একটি অত্যান্ত অর্থবহ দিন। কারন বিবাহের এই দিনটিই নির্ধারণ করে আমাদের বাঁকি জীবনের পথ চলার সংগী কে হবে। আর আমি মনে করি তোমার দুই জনেই একে অপরের জন্য সেই সঠিক মানুষ। তোমরা সারা জীবন এইভাবেই একে অপরের পাশে থাকো  আর সবসময় ভালো থাকো এই কামনায় করি।

১০. যদি আমাকে আবার কখনো জীবনসঙ্গী বাছতে বাধ্য করা হয় তাহলে আমি অবশ্যই তোমাকেই আবার আমার জীবনসঙ্গী হিসাবে বেছে নেব। কারণ তোমার মতো একজনকে আমি আমার জীবন সংগী হিসেবে পেয়ে সত্যিই নিজেকে অনেক সৌভাগ্যবান মনে হয়।  শুভ বিবাহ বার্ষিকী। 

আকর্ষণীয় সব শুভ বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস 

বিবাহ বার্ষিকীর দিনে শুভ বিবাহ বার্ষিকীর ফেসবুক স্ট্যাটাস এখন একটা ট্রেন্ড হয়ে দাঁঁড়ীয়েছে। আজকের পোস্টের এই অংশে আমরা এরকমই কিছু ফেসবুক স্ট্যাটাস নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে। 

শুভ বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস
শুভ বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস 

১. আমি মনে করি মানুষের জীবনে বাবা মায়ের পরে সবচেয়ে দামি বন্ধন হচ্ছে স্বামী স্ত্রীর মধ্যের বন্ধন। কারণ এই বন্ধনে সম্পূর্ণ অপরিচিত একজন মানুষের সাথে সারা জীবন কাটিয়ে দিতে হয়। কিন্তু বন্ধনটির অপর প্রান্তের মানুষটি যদি সঠিক হয় তাহলে খুব সহজেই আপন হয়ে যায়। আর তুমি তোমার জীবনে এরকম ই একজন মানুষ পেয়েছো। আশা করি সারা জীবন তোমারা এরকমই থাকবে । শুভ বিবাহ বার্ষিকী। 

শুভ বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস 

২. আমার জীবনের সবচেয়ে স্পেশাল একটি দিন হচ্ছে আজকের দিন কেন জানো? কারণ আজকের দিনেই আমি আমার লাইফের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটিকে নিজের করে পেয়েছিলাম। তাই সারা বছর অপেক্ষায় এই দিনটির জন্য আর ভাবি তোমাকে কি সারপ্রাইজ দিলে ইম্প্রেস হবে। যাইহোক সারা জীবন এমনই থেকো। শুভ বিবাহ বার্ষিকী। 

৩. তোমার হাতে হাত রেখে যেইভাবে সময় কাটিয়ে এসেছি ঠিক একই ভাবে সারা জীবন কাটিয়ে দিতে চাই। শুধু এই জন্মে না, পরের জন্মেও যেন তুমি শুধু আমার হওএই প্রত্যশাই করি। শুভ বিবাহ বার্ষিকী।

৪. বিবাহের বন্ধন এমন একটি যেটা সবচেয়ে পবিত্র বন্ধন। এই বন্ধনের প্রধান ভিত্তিই হলো একে অপরের প্রতি অটুট বিশ্বাস আর ভালোবাসা। কারণ এই দুটি জিনিস ছাড়া এই বন্ধন কখনোই বছরের পর বছর টিকে থাকতে পারেনা। আর আমাদের মধ্যে এই বন্ধন খুব মজবুত। আশা করবো জীবনের বাঁকি সময়গুলোও এইভাবেই একে অপরের প্রতি বিশ্বাস আর ভালোবাসা নিয়ে পার করে দিতে পারবো। শুভ বিবাহ বার্ষিকী।

৫. মানুষের জীবনে সুখী হওয়ার অনেক কারণ থাকে। কিন্তু আমার মনে হয় যদি তা জীবন সংগীর সাথে বোঝাপোড়া ভালো হয় তাহলে এর থেকে সুখী আর কোনো কিছুতেই কেউ হয়না। আর আমি অত্যান্ত সৌভাগ্যবান যে আমি পৃথিবীর সেই সব থেকে সুখী মানুষগুলোর মধ্যে আমি একজন। সারা জীবন এরকমই থাকো এই প্রার্থণাই করি। শুভ বিবাহ বার্ষিকী।

৬. পৃথিবীতে যতগুলো পবিত্র সম্পর্ক আছে তার মধ্যে অন্যতম হচ্ছে বিবাহ। এই পবিত্র সম্পর্ককে যারা সম্মান করতে জানে তারাই সত্যিকার অর্থে সুখী হয়। আর আমি সৌভাগ্যবান যে আমি এমন একজন মানুষকে পেয়েছি যে সত্যিই জানে বিবাহ নামক বন্ধনের মর্যাদা কিভাবে দিতে হয়। আর তাই তোমাকে আমার জীবন সংগী হিসেবে পেয়ে সত্যিই মাঝে মাঝে গর্ব বোধ করি। শুভ বিবাহ বার্ষিকী। 

৭. যেদিন তুমি আমার হলে সেদিন হঠাৎ করেই যেন মনে হলো আমি হয়তো মুক্ত পাখি থেকে এক বন্দি খাঁচার বাসিন্দা হতে চলেছি। জীবনের অনেক সুখ আহ্লাদকে হয়তো এবার বিসর্জন দেওয়ার সময় চলে এসেছে। কিন্তু আমার ধারণা সম্পূর্ণ যে ভুল তা আমি কিছুদিনের মধ্যেই বুঝতে পেরেছি। আর উপরন্তু এমন একজন সংগী পেয়ে গিয়েছি যার সাথে প্রাণখুলে সব কিছু শেয়ার করা যায়। সব সময় আমাকে আগলে রাখে। এর থেকে বেশি আর কি ই বা চাওয়ার থাকে একজন মানুষের থেকে। আশা করি তুমি সারা জীবন এমনই থাকবে। শুভ বিবাহ বার্ষিকী প্রিয়। 

৮. দুইজন অপরিচিত মানুষ যখন একে অপরের সাথে একটি বন্ধনে আবদ্ধ হয় তখন নানা রকম চিন্তায় মাথার ঘোরাফেরা করে যে উপর প্রান্তের মানুষ কেমন হবে, তার সাথে মানিয়ে নিতে পারবে কিনা ইত্যাদি ইত্যাদি। কিন্তু আমার ক্ষেত্রে এরকম কোনো চিন্তা আসতেই দাওনি তুমি। সেই বিবাহের প্রথম দিন থেকে মনে হয়েছে আমি আমার বেস্ট ফ্রেন্ডকে আজকে কাছে পেয়েছি, যে আসলেই আমার প্রকৃত বন্ধু। আর আজকে আমার সেই বন্ধুপ্রতীম জীবন সংগীকে জানাই বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।

৯. তোমার আর আমার সম্পর্ক এতটাই মধুর যে আমার মনে হয় যদি পৃথিবীর সবথেকে সুখী দম্পতির একটি লিস্ট তৈরী করা হয় তাহলে সেই লিস্টের সবার প্রথমে থাকবে তোমার আর আমার দাম্পত্য জীবনের কথা। সম্পূর্ণ অপরিচিত দুইজন মানুষের মধ্যে এত সুন্দর সম্পর্কও হয় এটা সত্যিই ভাবতে অবাক লাগে। সারা জীবন যেন এরকমই থাকে আমাদের সম্পর্ক সেই কামনায় করি। শুভ বিবাহ বার্ষিকী। 

১০. হয়তো অন্যদের তুলনায় আমাদের অর্থ সম্পদ অনেক কম। কিন্তু বিশ্বাস করো তুমি আমাকে যেই ভালোবাসা দিয়েছো সেটার মূল্য পৃথিবির সকল সম্পদের থেকে অনেক বেশি। আমার বেশি বেশি অর্থ সম্পদের প্রয়োজন নাই। আমাকে শুধু তোমার ভালোবাসা দিও তাহলেই হবে। শুভ বিবাহ বার্ষিকী।

প্রিয় বোনের বিবাহ বার্ষিকী শুভেচ্ছা ২০২৪

মানুষের সব থেকে প্রিয় আর কাছের মানুষদের মধ্যে একজন হলো বোন। আর প্রিয় বোনের বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানানোর জন্য এই অংশে থাকছে বোনের বিবাহ বার্ষিকী শুভেচ্ছা। 

১. দেখতে তোমার বিয়ের কয়েকটা বছর কিভাবে যেন পার হয়ে গেল । মাঝে মাঝে খুব মনে পড়ে তোমাকে দিদি। মনে পড়ে যায় শৈশবের সেই সুন্দর স্মৃতিগুলো যেওিগুলো খুব মিস করি। এখন হাজার বার চাইলেও সেই দিন গুলো ফিরে পাওয়া সম্ভব নয় কিন্তু সেই সুখের স্মৃতিগুলোই যেন সারা জীবনের বেঁচে থাকার একটা অন্যরকম মানে খুজে পায়। যাইহোক দিদি আশা করি তোমার সারা জীবন খুব সুখের হবে, সুন্দর হবে। তোমার ভালোবাসার মানুষেটি সর্বদা তোমার পাশে থাকবে ছায়ার মতো। শুভ বিবাহ বার্ষিকী দিদি। 

২. প্রথমেই আমার প্রিয় বোনকে জানাই বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা। আশা করি তোমাদের ভালোবাসার বন্ধন সারা জীবন অটুট থাকবে। তোমরা একে অপরের হয়ে সর্বদা বেঁচে থাকবে আর সুখে থাকবে। ভালো থেকো। শুভ বিবাহ বার্ষিকী।

বোনের বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

৩. আজকে আমার লক্ষী বোনটির জীবনের প্রথম বিবাহ বার্ষিকী। আশা করি গত একবছর তোমার খুব সুন্দর সময় কেটেছে। এভাবেই সারা জীবন তুমি সুখের মুহূর্ত অতিবাহিত করো তোমার প্রিয় মানুষের সাথে। এই কামনায় করি। শুভ বিবাহ বার্ষিকী আমার প্রিয় বোন। 

৪. বিবাহ বার্ষিকী হচ্ছে বিয়ের পর প্রতিটি দম্পতির জীবনে এক অতি গুরুত্বপূর্ন দিন। আর স্বাভাবিক ভাবেই তোমার কাছেও এই দিনটি অতি গুরুত্বপূর্ন। আর অতি গুরুত্বপূর্ণ এই দিনে ঈশ্বরের কাছে প্রার্থণা করি তোমরা সারা জীবন সুখে শান্তিতে থাকো। একে অপরের পাশে থাকো । সকল সুখ দুঃখ একে অপরের সাথে ভাগাভাগি করে নাও। শুভ বিবাহ বার্ষিকী। 

৫. তোমাদের দুইজনের ভালোবাসা দেখে আমার সত্যিই খুব গর্ব হয় আমার প্রিয় বোন। আশা করি তোমাদের বাঁকি জীবনও এইভাবেই একে অপরকে ভালোবেসে যাও। যাতে সারাজীবন তোমাদের নিয়ে গর্ব করতে পারি।  শুভ বিবাহ বার্ষিকী। 

৬. আজকে তোমাদের বিবাহ বার্ষিকীর দিনে তোমাদের জন্য অনেক অনেক শুভ কামনা রইল। তোমরা জীবনে অনেক অনেক সুখী হও, আর একে অপরকে জীবনের সর্বোচ্চটা দিয়ে ভালোবেসে যাও। শুভ বিবাহ বার্ষিকী। 

৭. আমার প্রিয় আদরের একমাত্র বোন তোমাকে জানাই বিবাহ বার্ষিকির অনেক অনেক শুভেচ্ছা। তুমি ভালো থাকলেই আমাদের ভালো থাকা। তাই সর্বদা হাসি খুশি থাকবে আর নিজের পরিবারের প্রতি যত্নশীল হবে। শুভ বিবাহ বার্ষিকী।

৮. মানুষের জীবনে যতগুলো গুরুত্বপূর্ণ দিন আছে বিবাহের দিন তার মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ দিন। কারণ এই দিনেই মানুষ তার জীবন সংগীর সাথে সারা জীবন একসাথে চলার প্রত্যয় গ্রহণ করে। আর বাছাইকৃত সেই মানুষটি যেন তোমার জন্য সঠিক মানুষ হয় এই কামনায় করি। শুভ বিবাহ বার্ষিকী। 

৯. আমার প্রিয় বোন আজকে তোমার বিবাহ বার্ষিকীতে তোমাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা। তোমার সামনের দিনগুলো অনেক অনেক ভালো কাটুক আর সুখের হোক এই কামনায় করি। শুভ বিবাহ বার্ষিকী। 

১০. প্রিয় বিবাহ বার্ষিকী প্রত্যেকটা মানুষের জীবনে অনেক অনেক গুরুত্বপূর্ণ একটি দিন। আজকের দিনে তুমি তোমার প্রিয় মানুষের সাথে গাঁটছড়া বেঁধেছিলে । আশা করি তোমার প্রিয় মানুষের সাথে তোমার সারা জীবন ভালোই কাটবে। সুখে থাকো সারা জীবন। শুভ বিবাহ বার্ষিকী। 

কাছের বন্ধুর বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

সবসময় সব কথা যার সাথে শেয়ার করা যায় সেই মানুষটি হচ্ছে বন্ধু। আর আজকে সেই প্রিয় বন্ধুর বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা তো তাকে সবার আগে জানাতেই হবে। আর সেই উদ্দেশ্যেই আজকের পোস্টের এই অংশে বন্ধুর বিবাহ বার্ষিকী শুভেচ্ছা আপনাদের জন্য দেওয়া হলো। 


বন্ধুর বিবাহ বার্ষিকী শুভেচ্ছা
বন্ধুর বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

১.বিবাহ বার্ষিকী প্রত্যেক মানুষের জীবনে অনেক গুরুত্বপূর্ণ আর উদযাপনের  একটা দিন। প্রত্যেক বিবাহিত মানুষের কাছে এই দিনটি স্মরণীয় একটা দিন। প্রিয় বন্ধু আশা করি তোমাদের দুইজনের এই দিন অনেক অনেক আনন্দে কাটবে। সারা জীবন একে অন্যের অবলম্বন হয়ে থাকবে। শুভ বিবাহ বার্ষিকী। 

২. তোমাদের দুইজনের একসাথে আরো একটি নতুন বছরের সূচনা লগ্নে তোমাদের জানাই বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা। শুভ হোক তোমাদের আগামীর পথচলা। তোমাদের জীবন খুশিতে ভরে উঠুক এই কামনায় করি। শুভ বিবাহ বার্ষিকী বন্ধু। 

৩. তোমাদের দুইজনের একসাথে আরো একটি নতুন বছরের সূচনা লগ্নে তোমাদের জানাই বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা। শুভ হোক তোমাদের আগামীর পথচলা। ভগবান  তোমাদের জীবন খুশিতে ভরিয়ে তুলুক এই কামনায় করি। আর আমরা যেন সামনের বিবাহ বার্ষিকী আসতে আসতে কাকু হতে পারি। শুভ বিবাহ বার্ষিকী বন্ধু। 

বন্ধুর বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

৪. তোমাদের দুইজনের ভালোবাসার একজন সাক্ষী হতে পেরে নিজেকে ধন্য মনে হয়। মাঝে মাঝে মনে হয় খুব ভাগ্যবান না হলে এরকম ভালোবাসার বন্ধনের সাক্ষী হওয়া যায়না। আজকে আবার দেখতে দেখতে তোমাদের ভালোবাসার পূর্ণতা পাওয়ার দিন চলে আসলো। শুব বিবাহ বার্ষিকী দোস্ত। সারা জীবন এভাবেই একসাথে থাকো যেন আমরা সারা জীবন তোমাদের ভালোবাসা নিয়ে গর্ববোধ করতে পারি। 

৫.  তোমাদের দুইজনের জন্য অনেক অনেক শুভ কামনা ও ভালোবাসা রইল। তোমাদের এই বিবাহের বন্ধন অটুট থাকুক বছরের পর বছর। শুভ বিবাহ বার্ষিকী বন্ধু। 

৬. দেখতে দেখতে আবারও তোমাদের বিবাহ বার্ষিকী চলে আসলো। কিভাবে সুখের সময় চলে যায় বোঝায় যায় না তাইনা? আমি ঈশ্বরের কাছে প্রার্থণা করি এভাবেই দেখতে দেখতে দুইজন দুইজনের হাতে হাত রেখে সারা জীবন পার করে দাও। শুভ বিবাহ বার্ষিকী বন্ধু। দুইজনের জন্য অনেক অনেক শুভ কামনা রইল। 

৭. আজকের দিনটি শুধুই তোমাদের দুইজনের। আজকে দিনটি তোমাদের জন্য স্পেশাল ভাবে স্বয়ং ঈশ্বর তৈরী করেছেন। আশা করি এই দিনটি খুব খুব আনন্দের সাথে তোমাদের কাটবে আর একে অপরের হাত ধরে সারা জীবন ভালোবাসার বন্ধনে আবদ্ধ থাকবে। শুভ বিবাহ বার্ষিকী বন্ধু। 

৮. দেখতে দেখতে আবারও তোমাদের সেই ভালোবাসার শুভ পরিণয়ের দিনটি চলে আসলো। এইভাবে হাজারটা সুন্দর দিন তোমাদের জীবনে আসুক মাই ডীয়ার ফ্রেন্ড। শুভ বিবাহ বার্ষিকী। 

৯. প্রথমেই তোমাদের জানাই বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা। দেখতে দেখতে আবারও চলে এলো সেই শুভ দিন যেদিন তোমরা একে অপরের হাতে হাত রেখে সারাজীবন কাটিয়ে দেওয়ার প্রার্থণা করেছিলে। আর আজকে সেই দিনে তমাদের জানাই বিবাহ বার্ষিকীর প্রাণঢালা শুভেচ্ছা। শুভ বিবাহ বার্ষিকী বন্ধু।

১০. বিবাহ বার্ষিকী মানে প্রত্যেকের জীবনেই অনেক অনেক স্পেশাল একটি দিন আর সেই স্পেশাল দিনে তোমাদের দুইজনকে জানাই স্পেশাল শুভেচ্ছা। শুভ বিবাহ বার্ষিকী বন্ধু। 

মা বাবার বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা স্ট্যাটাস ২০২৪

পৃথিবীর সবচেয়ে কাছের মানুষ হচ্ছে মা বাবা। আর সেই মা বাবার বিবাহ বার্ষিকী তে সবার আগে তাদের উইশ করা সন্তানের অন্যতম একটি দায়িত্ব। তাই তাদের বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছা জানাতে এই অংশে রইল মা বাবার বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা স্ট্যাটাস। 

১. তোমাদের মতো মা বাবা পেয়ে সত্যিই নিজেকে অনেক অনেক সৌভাগ্যবান মনে হয়। আজকের দিন তোমাদের জন্য যতটা স্পেশাল আমার জন্য তার থেকেও বেশি স্পেশাল কারণ আজকের দিনটা না আসলে আমি কি করে তোমাদের মতো মা বাবা পেতাম বলো? শুভ বিবাহ বার্ষিকী। বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা রইল। এইরকম হাজার হাজার বিবাহ বার্ষিকী আসুক তোমাদের জীবনে। আর সারা জীবন আমাকে এইভাবেই ভালোবাসা দিয়ে আগলে রাখো।


মা বাবার বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা স্ট্যাটাস

২. মানুষের জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ন দুটি হলো ভালোবাসা আর একে অপরের প্রতি বিশ্বাস। যেটা আমি আমার বুদ্ধির পর থেকে তোমাদের দুইজনের মধ্যে দেখে আসছি। যা আমাকে অনুপ্রেরণা যোগায় একজন ভালো মানুষ হবার, পাশাপাশি গর্ববোধও হয়। ঈশ্বরের কাছে প্রার্থণা করি তোমরা একে পরের পাশে এভাবেই হাতে হাত রেখে সারা জীবন কাটিয়ে দিতে পারো। শুভ বিবাহ বার্ষিকী। 

৩. মা বাবা হলো পৃথিবীর সবচেয়ে মূল্যবান সম্পর্কের নাম আর আজকে সেই মা বাবার বিবাহ বার্ষিকী আমি কি করে ভুলে যায়!! আজকে তোমাদের বিবাহ বার্ষিকী উপলক্ষে তোমাদের জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল আর তোমরা সারা জীবন এভাবেই আমাকে ভালোবাসতে থাকো আর আমার পাশে থাকো। শুভ বিবাহ বার্ষিকী।

৪. দেখতে দেখতে তোমাদের বিবাহিত জীবনের আরেকটা বছর অতিক্রান্ত করে ফেললে। ঈশ্বরের কাছে প্রার্থণা করি তোমরা সারা জীবন সুস্থ থাকো থাকো আর একে অপরের প্রতি এই ভালোবাসার বন্ধন দৃঢ় থাকুক। শুভ বিবাহ বার্ষিকী। 

৫. পৃথিবীর প্রত্যেক মানুষের কাছে সবচেয়ে সম্মানের ব্যাক্তিত্ব হচ্ছে বাব মা।আর আজকে আমার সেই পরম শ্রদ্ধেয় বাবা মায়ের বিবাহ বার্ষিকী। তোমাদের বিবাহ বার্ষিকীতে তোমাদের জন্য রইল অনেক অনেক শুভ কামনা। আর সারা জীবন এইভাবেই সুস্থ থেকে একে অপরের জন্য সারা জীবন কাটিয়ে দাও এই কামনায় করি। আমি সত্যিই তোমাদের সন্তান হতে পেরে নিজেকে ধন্য মনে করি। শুভ বিবাহ বার্ষিকী ।


পরিশেষে বলতে চায়, বিবাহ বার্ষিকী সব মানুষের জীবনে অন্যতম গুরুত্ব বহন করে। আর সেই দিনে যদি প্রিয় মানুষকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানাতে পারেন। সেই প্রয়াসেই এই পোস্ট। আশা করি আপনাদের ভালো লাগবে। আর অবশ্যই আপনাদের মতামত জানাবেন। 

Post a Comment

0 Comments

Search