Ticker

6/recent/ticker-posts

নিজের বিবাহ বার্ষিকীর স্পেশাল ফেসবুক স্ট্যাটাস ২০২৪ | বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ

নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস | বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ 


বিবাহ বার্ষিকী সবার জীবনেই একটি গুরুত্বপূর্ণ দিন। এই দিনে মানুষ তার জীবনসংগীর সাথে আজীবন এক অদৃশ্য বন্ধনে আবদ্ধ হয়। যা আজীবন অটুট থাকে। আর সেই দিনকে আরো রংগীন করতে আমাদের তরফ থেকে ছোট্ট একটা প্রচেষ্টা। সেটা হচ্ছে নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস বা বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ আপনাদের সাথে শেয়ার করে আপনাদের দিনটাকে আরো সুন্দর করা। আশা করি আপনাদের ভালো লাগবে। 

নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস
নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস


নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস

পোস্টের প্রথম অংশে আপনাদের জন্য নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস নিয়ে এসেছি আর পরবর্তী অংশে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ রয়েছে। 

নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস
নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস


১. আজকে আমাদের বিবাহিত জীবনের আরেকটি বছর পূর্ণ হলো।  আমরা দুজনে যেরকম হাসিখুশি একে অপরের সাথে রয়েছি, বিপদে আপদে একে অপরের পাশে থেকেছি এভাবেই যেন সারা জীবন কাটিয়ে দিতে পারি।  সবাই আমাদের জন্য আশির্বাদ ও দোয়া করবেন। কপনাদের আশীর্বাদ আমাদের কাছে অনেক অনেক মূল্যবান।।
২. জীবনে ভালো থাকার জন্য তোমার মতো একজন মানুষই যথেষ্ট। কারো জীবনে তোমার মতো একজন মানুষ থাকলে আমার মনে হয় তার আর কোনো কিছুর প্রয়োজন নেই।  আর আমি তোমার জীবন সংগী হতে পেরে সত্যিই নিজেকে অনেক লাকি মনে করছি। যাইহোক অনেক কথা বলে ফেললাম। সবাই আমাদের বিবাহ বার্ষিকীতে আমাদের আশীর্বাদ করবেন। আমরা যেন সারা জীবন এইভাবে থাকতে পারি। 
৩. সব মানুষই ভালোবাসতে পারে। কিন্তু কয়জন তাদের ভালোবাসাকে পরিপূর্ণতা দিতে পারে! আমরা সেই গর্বিত দম্পতি যারা নিজেদের ভালোবাসার পূর্নতা দেওয়ার আরো একটি বছর অতিক্রান্ত করে ফেললাম। সবাই আমাদের বিবাহ বার্ষিকীতে আমাদের  জন্য প্রার্থনা করবেন।

নিজের বিবাহ বার্ষিকীর নতুন ফেসবুক স্ট্যাটাস ২০২৪

৪. বিয়ের আগের জীবন আর বিয়ের পরের জীবনে এত আকাশ পাতাল পার্থক্য বিয়ের পিরে আস্তে আস্তে শিখেছি। অনেক অনেক ভারী ভারী দায়িত্ব নেওয়া শিখেছি বিয়ের পরে। আবার একজন মানুষকে পেয়েছি যে সর্বদায় আমার শুধু আমার। যার পৃথিবী শুধু আমি। আর এমন একজন মানুষের সাথে থাকতে পারা কতটা সৌভাগ্যের ব্যাপার তা বলে বোঝানো সম্ভব নয়। আজকে সেই মানুষটি আমার জীবনে যুক্ত হওয়ার আরো একটি বছর পূর্ণ হয়ে গেল। সবাই আমাদের জন্য আশীর্বাদ বাদ করবেন যেন প্রতিটা বিবাহ বার্ষিকী আমরা একে অপরের হাতে হাত রেখে কাটাতে পারি।

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ


এই অংশে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ রয়েছে। আশা করি আপনাদের ভালো লাগবে। আর আপনারা অবশ্যই আপনাদের মতামত জানিয়ে যাবেন। 


বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ
 বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ


৫. আজকের দিনেই তোমার সাথে শুরু হয়েছিল আমার জীবনের নতুন এক অধ্যায়। জীবনের সবচেয়ে ভালো দিনগুলোর মধ্যেও সেরা একটি দিন এটি।সারা জীবন আমি তোমার জীবনে যেন সেরা মানুষ হয়ে থাকতে পারি আর আজীবন ভালোবেসে যেতে পারি এটাই প্রত্যাশা। শুভ বিবাহ বার্ষিকী। 
৬. আজকে আমাদের ভালোবাসার পরিপূর্ণতার আরেকটি বছর পূর্ণ হয়ে গেল। আমরা একে অপরের সাথে পরিচয়ের পর থেকে সবসময় একে অন্যের হাতে হাত রেখে সব বাধা বিঘ্ন পার করে এতদূর এগিয়েছি। অনেক সুখের সময়ও কাটিয়েছি দুজনে। সামনে হয়তো আরো বাধা বিপত্তি আসবে সেগুলোও আমরা দুইজনে একসাথে মোকাবিলা করবো।  আর আমি জানি আমরা একসাথে থাকলে পৃথিবীর সমস্ত বাধা আমাদের সামনে পরাস্ত হবে। আজকে আমাদের বিবাহ বার্ষিকীতে সবাই আমাদের জন্য দোয়া ও আশীর্বাদ করবেন, আমরা যেন সারাজীবন একে অপরের হাতে হাত রেখে জীবন পার করে দিতে পারি আর সুখে শান্তিতে থাকতে পারি।

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ ২০২৪

৭. তুমি বিনা এ জীবনে আর কিছু নাই
সব কিছুতেই আমি আজীবন তোমাকেই চাই
হ্যা ঠিকি শুনেছো প্রিয়তমা। ঠিক আজকের দিনে তুমি আর আমি গাটছড়া বেধেছিলাম। দেখতে দেখতে বছর পার হয়ে গেল। কিন্তু বিশ্বাস করো তোমার প্রতি ভালোবাসা বিন্দু পরিমাণ ও কমেনি। বরং দিন দিন সেটা বেড়েছে। তোমার সাথে পরিচয়ের পর থেকে নিজেকে নতুন ভাবে চিনেছি। কিভাবে ভালোবাসতে হয়, প্রিয় মানুষের যত্ন করতে হয় সেটা শিখেছি তোমার থেকে। এরকমই থেকো আজীবন। শুভ বিবাহ বার্ষিকী।
৮. দেখতে দেখতে আমাদের বিবাহিত জীবনের আরো একটি বছর শেষ হলো। খুব সুন্দর ভাবে চলে যাচ্ছে আমাদের দাম্পত্য জীবন। আপনারা সবাই আমাদের জন্য আশীর্বাদ করবেন এইভাবেই যেন সারা জীবন কাটিয়ে দিতে পারি।
ওপরে আপনাদের বিবাহ বার্ষিকী সুন্দর করার জন্য নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস | বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ দিয়ে  যথা সম্ভব দিনটিকে সুন্দর করার চেষ্টা করেছি। আশা করছি আপনাদের ভালো লাগবে। 

Post a Comment

0 Comments

Search