Ticker

6/recent/ticker-posts

২০২৪ সালের কষ্টের স্ট্যাটস ( চাপা কষ্ট, অবহেলার কষ্ট, আবেগি কষ্ট, ছেলেদের কষ্ট, গভীর রাতের কষ্ট )

২০২৪ সালের কষ্টের স্ট্যাটস ( চাপা কষ্ট, অবহেলার কষ্ট, আবেগি কষ্ট, ছেলেদের কষ্ট,  গভীর রাতের কষ্ট )


কষ্টের স্ট্যাটাস
কষ্টের স্ট্যাটাস


আজকের পোস্টে আমরা বিভিন্ন ধরণের কষ্টের স্ট্যাটাস আপনাদের জন্য সংগ্রহ করেছি। এই স্ট্যাটাস বা ক্যাপশনগুলো আপনারা আপনাদের ফেসবুকসহ সকল ধরণের সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করতে পারবেন। এইগুলো স্ট্যাটাস দিয়ে আপনারা আপনাদের মনের অব্যাক্ত কথাগুলো সকলের সাথে শেয়ার মনের হতাশা দূর করতে পারবেন। আজকের পোস্টটি যেভাবে সাজিয়েছিঃ

  • চাপা কষ্টের স্ট্যাটাস
  • অবহেলার কষ্টের স্ট্যাটাস
  • আবেগি কষ্টের স্ট্যাটাস
  • মধ্যবিত্ত ছেলেদের কষ্টের স্ট্যাটাস
  • ছেলেদের কষ্টের স্ট্যাটাস
  • গভীর রাতের কষ্টের স্ট্যাটাস


মনের চাপা কষ্টের স্ট্যাটাস

আজকের পোস্টের এই অংশে আমরা আপনাদের জন্য চাপা কষ্টের স্ট্যাটাস নিয়ে এসেছি। আশা করি আপনাদের আমাদের দেওয়া চাপা কষ্টের স্ট্যাটাস গুলো ভালো লেগেছে। অবশ্যই কমেন্টে আপনাদের মূল্যবান মতামত জানাবেন।


মনের চাপা কষ্টের স্ট্যাটাস
মনের চাপা কষ্টের স্ট্যাটাস


চাপা কষ্টের স্ট্যাটাস

সবসময় যে ভালো স্মৃতিগুলোই মনে থাকবে এমন না, কিছু দুঃখের স্মৃতিও হৃদয়ের কোণে চিরকাল বাস করে।


চাপা কষ্টের স্ট্যাটাস
চাপা কষ্টের স্ট্যাটাস


সবাই আমাকে সর্বদা হাসিখুশি দেখে কিন্তু তারা জানেনা হাসি আমার মুখোশ, চোখের জলে লুকানো আমার কষ্টগুলো আজীবন লুকিয়েই রাখি।


যদি সত্যিকারের কাউকে ভালবাসো তাহলে বুঝবে, ভালোবাসা হারানোর ব্যথা, সময়ের সাথে সাথে শুধু গভীর হয় কখনো কমে যায়না।

আরও পড়ুন......

বড় ভাই নিয়ে কষ্টের স্ট্যাটাস

একটা কথা আমাদের সবসময় মনে রাখা উচিত ভুল মানুষের সঙ্গে থাকা চেয়ে একলা থাকা অনেক ভালো।


কিছু কিছু ঔষধ হয়তো শরীরের ক্ষত সারিয়ে দেয়, কিন্তু মনের মধ্যে যদি একবার দাগ লাগে তাহলে সেটা দাগ চিরতরে থেকে যায়।


দুঃখের সময়গুলো যেমন ফুরোতে চায়না ঠিক তেমনই আনন্দের মুহূর্তগুলো সবসময় খুব বেশি দ্রুত চলে যায়।


সবসময় চিৎকার মনের ব্যাথা প্রকাশ করেনা মানুষ। কখনো কখনো চুপ থাকাও ব্যথা প্রকাশের অন্য এক উপায়।




সবাই হারানোর মূল্য বুঝবেনা। আমি বুঝি কারণ হারানোর বেদনা অনুভব করেছি, তাই না পাওয়ার আমি মূল্য জানি।

নিঃসঙ্গতা এক মূল্যবান শিক্ষক, যা আমাদের নিজেদের সাথে থেকে নিজের উন্নতির শিক্ষা দেয়, নিজেকে ভালোবাসার শিক্ষা দেয়।


আমাদের সত্যিকারে পরিচয়গুলো কেবল আমাদের অনুভূতিরাই চেনে। তাই কাউকে নিজের করে পেতে চাইলে তার অনুভূতিকে আগে চিনার চেষ্টা করুন।

জীবনে হাজার হাজার মানুষ থাকার চেয়ে একজন এরকম মানুষ থাকা বেশি প্রয়োজন যে শত কষ্টেও তোমার সাথে সবসময় থাকবে।

মানুষের একাকিত্ব দূর করার জন্য জন্য শুধু একজন মানুষই যথেষ্ঠ কারন মনের কথা বলার জন্য একটি শোনার কান যথেষ্ঠ।

মানুষের চোখের জল কে আপনি যদি শুধু অশ্রু ভেবে থাকেন তাহলে ভুল করবেন। কারণ প্রতিটি অশ্রু এক একটি কথা বলে, যা মানুষ মুখে প্রকাশ করতে পারেনা।

একা থাকছেন বলে নিজেকে হীন মনে করবেন না। একাকীত্ব আপনাকে আপনার নিজের সাথে পরিচিত করে তুলবে।

বিশ্বের সকল ভালোবাসাগুলো পূর্ণতা পেলে আমাদের পৃথিবীটা কল্পনার থেকেও বেশি সুন্দর হতো

যে তোমার অনুভূতি বোঝেনা তাকে সহস্র কোটি লাইনের উপন্যাস লিখে দিলেও কখনো তোমার অনুভূতি বুঝবেনা।

গল্পটা না পাওয়ার হলেও কিছু না পাওয়ার গল্পই জীবনের শ্রেষ্ঠ গল্প হয়

জীবনের প্রতিটি দুঃখ-কষ্টই একেকটি শিক্ষা, যা আমাদের জীবনকে আরও শক্তিশালি করে।

অবহেলার কষ্টের স্ট্যাটাস ২০২৪

পোস্টের এই অংশে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি সেরা সেরা সব অবহেলা কষ্টের স্ট্যাটাস। একজন মানুষকে যখন প্রতিনিয়ত অবহেলা করা হয় তখন সে ভিতর থেকে ভেংগে যেতে শুরু করে। এই মানুষগুলোর কষ্ট আমরা বুঝি। আর সেইখান থেকেই আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি অবহেলার কষ্টের স্ট্যাটাস। আশা করি আপনাদের ভালো লাগবে।

অবহেলার কষ্টের স্ট্যাটাস ২০২৪
অবহেলার কষ্টের স্ট্যাটাস ২০২৪

অবহেলার কষ্টের স্ট্যাটাস


যেই সম্পর্ককে শুধু আপনি দাম দিবেন অপরপক্ষ সেই সম্পর্ক এবং আপনাকে সস্তা ভাববে

সময় যেমন থেমে থাকেনা ঠিক তেমনই আপনার জীবনও কারো জন্যই থেমে থাকবেনা। তাই আবেগ থেকে বেরিয়ে আসুন


অবহেলার কষ্টের স্ট্যাটাস
অবহেলার কষ্টের স্ট্যাটাস

বন্ধুত্বের মূল্য তখনই কেবল বুঝতে পারা যায়, যখন বন্ধুটি অনুপস্থিত থাকে।


কখনো কখনো চোখের জলেই প্রকাশ পায় অব্যক্ত কথা কিন্তু সেই কথা বোঝার ক্ষমতা সবার থাকেনা।

মনের দুঃখগুলো মেঘের মতো, এগুলো চলে যেতে দাও, মেঘ গেলে যেমন আকাশ পরিষ্কার হয় ঠিক তেমনই দুঃখগুলো চলে গেলে মন পরিষ্কার হবে।

যেই মানুষকে আপনি আজীবন ভালোবেসে গেলেন কিন্তু বিপরীতে কেবল অবহেলা পেয়ে এসেছেন আর যাইহোক তার জন্য আপনার জীবন নষ্ট করা বোকামি ছাড়া আর কিছুই নয়।

কাউকে খুব বেশি অবহেলা কোরোনা। হয়তো একদিন এমন দিন আসবে যেইদিন এই অবহেলিত মানুষের কথা মনে করে তোমাকে আজীবন কাঁদতে হবে।

কাউকে খুব বেশি অবহেলা করলে একদিন সেই মানুষটা হঠাৎ এতটাই পরিবর্তন হয়ে যায় যে আপনি তাকে শত চেষ্টা করেও আপনার অবহেলার কথা তাকে ভুলাতে পারবেন না। তাই কাউকে কখনো এতটা অবহেলা করবেন না।

তোমাকে নিজের থেকেও বেশি ভালোবেসেছি। কিন্তু যতবারই তোমার কাছে অধিকার দাবি করতে গিয়েছি ততবারই স্বীকার হয়েছি চরম অবহেলার। বেশি ভালোবাসার মূল্য বোধহয় অবহেলায় হয়!

আমার ভালোবাসার মূল্য তুমি অবহেলায় ফেরত দিয়েছো। মনে রেখ একদিন এমন দিন আসবে যেইদিন তুমি আমার জন্য কষ্ট পাবে কিন্তু সেইদিন বড্ড দেরি হয়ে যাবে।

আবেগি কষ্টের স্ট্যাটাস ২০২৪

মানুষ বলে আবেগ দিয়ে দুনিয়া চলেনা কিন্তু সত্যি কথা বলতে কি জানেন? মানুষ আবেগ ছাড়া বাঁচতে পারেনা। প্রত্যেকটা মানুষের একটা লুকানো গল্প থাকে। আজকে আমরা সেইসব আবেগকে শ্রদ্ধা জানিয়ে আবেগি কষ্টের স্ট্যাটাস আপনাদের জন্য সংগ্রহ করেছি। আশা করি আপনাদের ভালো লাগবে।
আবেগি কষ্টের স্ট্যাটাস ২০২৪
আবেগি কষ্টের স্ট্যাটাস ২০২৪

আবেগি কষ্টের স্ট্যাটাস

আমি তোমাকে শুধু ভালোবাসলে হয়তো ভুলতে পারতাম কিন্তু আমি তোমাকে ভালোবাসার পাশাপাশি তোমার মায়ায় পড়েছি। তোমাকে এত সহজে ভুলবো কিভাবে?

হাসিমুখ দেখে সবাই খুব সহজেই ভেবে নেই হয়তো অনেক সুখে আছি। কিন্তু কেবল আমিই জানি আমার হৃদয়ের তীব্র ব্যাথা সম্পর্কে। 
তুমি হয়তো আজকে আমার মন নিয়ে খেলে মনে মনে অনেক আনন্দ পাচ্ছো, কিন্তু বিশ্বাস করো আমি কখনো তোমাকে মিথ্যে ভালোবাসিনি। এমনকি আজকেও তোমার জন্য  অপেক্ষা করে আছি আর আজীবন থাকবো।


আবেগি কষ্টের স্ট্যাটাস
আবেগি কষ্টের স্ট্যাটাস

জানি আবেগ দিয়ে জীবন চলে না। কিন্তু তোমার জন্য যদি আমার আবেগ না থাকে তবে কার জন্য থাকবে? কারণ তোমাকে আমি আমার জীবনের থেকেও বেশি ভালোবাসি।


জানি হয়তো কোনোদিনও তুমি আমার হবেনা কিন্তু তারপরও কেন জানিনা সর্বদা মনে হয় তুমি শুধু আমার অন্য কারো নয়। সর্বদা ভয় হয় এই বুঝি তোমাকে চিরতরে হারিয়ে ফেললাম।

এখন আর চোখ থেকে অশ্রু ঝরেনা। এখন আমার হৃদয় পাথরের থেকেও শক্ত হয়ে গেছে তুমি যতই কষ্ট দাও না কেন সবকিছু ভেংগে চুরমার হয়ে গেলেও আমি হাসি মুখেই সব সহ্য করে নিব।

মানুষের থেকে স্বার্থপর এই পৃথিবীতে আর কোনো প্রাণী নেই। মানুষ এখনই আপনার সাথে আছে, এমনভাবে আপনার সাথে থাকবে যেন আপনার জন্য জীবন দিয়ে দিবে। কিন্তু যেই তার স্বার্থ ফুরাবে দেখবেন সে হাওয়া হয়ে গেছে। এটাই এই দুনিয়ার আজব নিয়ম।

মানুষ যাদেরকে আপন ভেবে থাকে সর্বদা তাদের থেকেই জীবনের সবচেয়ে বড় ধোকাটা খায়। আপনি যাদেরকে সবথেকে বেশি ভালোবাসবেন তাদের মধ্যেই একজন আপনাকে ধোঁকা দিয়ে চলে যাবে কখন বুঝতেও পারবেন না। কিন্তু আপনি তার কথা ভেবে সবসময় দুঃখ পাবেন।

কিছু মানুষের শরীরে প্রাণ থাকলেও ভিতর থেকে মরে যায়। আজকে যার জন্য তার এই অবস্থা সে কিন্তু দিব্যি সুখে দি  কাটাচ্ছে। এটাই বোধহয় জগতের নিয়ম।

এটা একটা আজব শহর। আপনি প্রতিদিনই এইখানে ছেড়ে যাওয়ার গল্প শুনতে পাবেন। কিন্তু যারা একবার ফিরে যায় তারা কেন জানিনা কখনো আর ফেরত আসেনা। তাহলে কি সত্যিকারের ভালোবাসাগুলো মরে গেছে?

নিউ ছেলেদের কষ্টের স্ট্যাটাস

ছেলেদের জীবন বাইরে থেকে যতটা মসৃণ মনে হয় বাস্তবে ঠিক ততটাই কঠিন। ছেলেরা জীবনের প্রতিটি পদে পদে কষ্টের শিকার হয়। আজকের পোস্টের এই অংশে ছেলেদের কষ্টের স্ট্যাটাস নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আশা করি আপনাদের প্রত্যেকটা স্ট্যাটাস খুব খুব ভালো লাগবে।

নিউ ছেলেদের কষ্টের স্ট্যাটাস
নিউ ছেলেদের কষ্টের স্ট্যাটাস


ছেলেদের কষ্টের স্ট্যাটাস

ছেলেদের জীবনে অনেক স্বাধীনতা মনে হলেও বাস্তবে এই পৃথিবীর সবচেয়ে পরাধীন প্রাণী হলো ছেলেরা। কারণ তাদের কাঁধে থাকা দায়িত্ব তাদেরকে স্বাধীনভাবে বাঁচতে দেয়না। সবসময় মাথায় থাকে পরিবারের সদস্যদের কিভাবে ভালো রাখা যাবে।


ছেলেরা শত কষ্ট পেলেও কখনো কাঁদতে পারেনা। তাদেরও হৃদয় ভেঙ্গে চূরমার হয়ে যায় মাঝে মাঝে কিন্তু কখনো কেউ সেটা বুঝতেও পারেনা। 


ছেলেরা আসলে কাউকে নিয়ে কখনো স্বপ্ন দেখলেও সেটা বেশিরভাগ সময় পূরণ হয়না। কারণ সে যতদিনে নিজের পায়ে দাঁড়ায় ততদিন তার স্বপ্ন দেখা মানুষটি অন্য কারো হয়ে যায়।


একমাত্র ছেলেরাই পারে মনের শত শত কষ্ট নিজের অন্তরে চেপে রেখে সবার সাথে হাঁসিমুখে সময় কাটাতে।

ছেলেদের কষ্টের স্ট্যাটাস
ছেলেদের কষ্টের স্ট্যাটাস


ছেলেদের জীবন স্বাধীন মনে হলেও আসলে তাদের কান্না করার অধিকার টুকুও নাই। কারণ একটা ছেলে যতই কষ্ট পাক না কেন সে কাঁদতে পারেনা। কান্না করলে সবাই ভাবে সে ন্যকা সেজেছে।


সারাজীবন পরিবারের সকলের কথা চিন্তা করে হাড় ভাঙ্গা খাটুনি খেটে তারপরও বাড়ির মানুষগুলোর কাছে কেবল টাকার মেশিন হিসেবে পরিচিত ছেলেরা শত অবহেলার পড়েও পরিবারের জন্য নিজের জীবনের সবটুকু সুখ- আনন্দ নির্দ্বীধায় বিসররজন দিয়ে দেয়।


তুমি নিজে একটা জিনিস নিয়ে যতটা না আনন্দ পাও, একজন ছেলে নিজের কষ্টের টাকা দিয়ে সেই জিনিসটা তোমাকে দিতে পারলে তার থেকেও বেশি আনন্দিত হয়।

ছেলেরা হয়তো তোমাকে সবসময় মুখ ফুটে বলবে না তোমাকে অনেক ভালোবাসে। কিন্তু একজন ছেলে সত্যিই যাকে ভালোবাসে তাকে মুখে না বললেও তার জন্য নিজের জীবন দিয়ে দিতেও প্রস্তুত থাকে।


ছেলেদের জীবন বড়ই অদ্ভূত। জীবনের শৈশব কাল পার হতে না হতেই কাঁধে চেপে যায় দায়িত্ব। আর নিজেকে টাকার মেশিন প্রমাণ করতে দিয়ে যায় হাজারো পরীক্ষা।


একটা সত্যি কথা কি জানেন? পুরুষ মানুষকে আসলে কেউই ভালোবাসেনা। ভালোবাসে তার টাকা  আর যোগ্যতাকে। যেটার ওপর ভর করে অন্যজন তার জীবনকে সুন্দর করতে পারবে।

মধ্যবিত্ত ছেলেদের কষ্টের স্ট্যাটাস ২০২৪

ছেলেদের জীবনে এমনিতেই অনেক চড়াই উতড়াই পার করতে হয়। কিন্তু এর মধ্যে মধ্যবিত্ত ছেলেদের জীবন আরো অনেক বেশি কষ্টের। তাদের জীবনে প্রতিটি পদে পদে চিন্তা করে ধাপ ফেলতে হয়। তাদের জীবনে নিজের কথা ভাবার সময় থাকেনা। অন্যের কথা ভাবতে ভাবতে নিজের জীবন শেষ হয়ে যায়। পোস্টের এই অংশে আমরা আপনাদের জন্য মধ্যবিত্ত ছেলেদের কষ্টের স্ট্যাটাস সংগ্রহ করেছি।

মধ্যবিত্ত ছেলেদের কষ্টের স্ট্যাটাস ২০২৪
মধ্যবিত্ত ছেলেদের কষ্টের স্ট্যাটাস ২০২৪

মধ্যবিত্ত ছেলেদের কষ্টের স্ট্যাটাস

মধ্যবিত্ত ঘরের ছেলে হয়ে জন্মানো বোধহয় সবচেয়ে বড় পাপ গুলোর মধ্যে অন্যতম একটা। কারণ মধ্যবিত্ত ঘরের ছেলেরা যখন থেকে বুঝতে শিখে তখন থেকে মাথায় চাপে দায়িত্বের বোঝা। যেটা আজীবন বয়ে নিয়ে বেড়াতে হয়।

মধ্যবিত্ত ঘরের ছেলেদের পকেটে হয়তো দশ টাকা থাকে কিন্তু চোখে থাকে হাজারো স্বপ্ন। যেই স্বপ্নগুলোয় বাঁচিয়ে রাখে মধ্যবিত্ত ঘরের ছেলেমেয়েদের।

জীবন যে কতটা কঠিন তা কেবল মধ্যবিত্ত ঘরের ছেলেরাই জানে। এরা না পারে কারো থেকে কিছু চেয়ে নিতে, আবার না পারে বর্তমান বাজারের দ্রব্যমূল্যের উর্ব্ধগতির জন্য পরিবারের চাহিদা পূরণ করতে। 
মধ্যবিত্ত ছেলেদের ১০ টাকা খরচ করার আগে একশবার ভাবতে হয় কারণ তাদের বাবার অঢেল টাকা থাকেনা। 

মধ্যবিত্ত ছেলেদের কষ্টের স্ট্যাটাস
মধ্যবিত্ত ছেলেদের কষ্টের স্ট্যাটাস

মধ্যবিত্ত ছেলেদের কাছে মানসম্মানই সব কারণ তাদের বাবার অঢেল টাকা থাকেনা। তাদের কাছে মান সম্মানই সকল সম্পদের উর্ধ্বে।

মধ্যবিত্ত পরিবারের ছেলেরাই একমাত্র জানে নিজের সম্মান রক্ষা করে কিভাবে এই কঠিন পৃথিবীতে টাকা উপার্জন করে টিকে থাকা যায়। 
 
এই সমাজের উন্নতির পিছনে মধ্যবিত্ত পরিবারের ছেলেদের অবদান সবচেয়ে বেশি।

যারা আজকের পৃথিবীতে রাজ করছে তাদের বেশিরভাগই মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা। 


অনেক গভীর রাতের কষ্টের স্ট্যাটাস

আমাদের সবার মনের মধ্যে লুকানো কষ্ট থাকে। যখন আমরা একাকি থাকি তখন এই কষ্টগুলো আমাদের গ্রাস করে নেই। গভীর রাতে আমাদের মনের মধ্যের এই কষ্টগুলো আরো বেশি প্রতিফলিত হয়। আজকে পোস্টের এই অংশে গভীর রাতের কষ্টের স্ট্যাটাস আপনাদের জন্য লিখেছি। আশা করি আপনাদের ভালো লাগবে।

অনেক গভীর রাতের কষ্টের স্ট্যাটাস
অনেক গভীর রাতের কষ্টের স্ট্যাটাস

গভীর রাতের কষ্টের স্ট্যাটাস


আপন মানুষ সবসময় আপনই থাকে। আপন  কখনো পর হয় না। যদি কখনো পর হয়, তবে বুঝে নিও সেই মানুষটি কনোদিনও তোমার আপন মানুষ ছিল না। সে তার অবসর সময় কাটানোর জন্য তোমার আপন হওয়ার শুধু নাটক করেছে মাত্র।

যেই মানুষটির জন্য এখনও কত শত রাত নির্ঘুম কাটাই আমি, আর সেই মানুষটি কতই না আনন্দে দিন কাটাচ্ছে অন্য কারো সাথে। হয়তো আমার কথাটিও তার মনে নেই।


যেই মানুষটার জন্য প্রতি রাতে কত শত চিন্তা করি, কিভাবে তাকে ভালো রাখবো? কিভাবে তার মুখে সবসময় হাঁসি রাখবো কিন্ত্য দিন শেষে সেই মানুষটি আমার জীবনে সবচেয়ে বড় ধোঁকাটি দিয়ে গেল, শূন্য করে দিয়ে চলে গেল আমার জীবনটাকে। আমাকে শূন্য করে তুমি কি সত্যিইই পূর্ণতা পেলে!?


তোমার পাষাণ হৃদয়কেও আমার ভালোবাসা দিয়ে ফুলের মতো কোমল করে তুলবো তুমি শুধু একবার আমাকে অনুমতি দাও তোমাকে ভালোভাসার। জীবনে যতই ঝড় তুফান যাই আসুক না কেন, কখনো তোমাকে ছেড়ে যাবোনা কোথাও কথা দিলাম আজকে এই গভীর রাতে।

গভীর রাতের কষ্টের স্ট্যাটাস
গভীর রাতের কষ্টের স্ট্যাটাস

তোমার ভালোবাসা দিয়ে নিজেকে চাঁদের আলোর মতো অন্ধকার রাতে আলোকিত করতে চেয়েছি। কিন্তু যতবার তোমার ওই চাদের আলো নিজের শরীরে মাখতে গিয়েছি ততবার পড়েছি গহীন অন্ধকারের সমুদ্রে।


সবাই মিথ্যা বলতে পারেনা। যারা মিথ্যা বলে তুমি শুধু তাদের চোখের দিকে একবার তাকিও সে কখনোই তোমাকে মিথ্যা বলতে পারবেনা। এরপরও যদি সে মিথ্যা বলে তাহলে বুঝে নিও তোমার জীবনের সবচেয়ে বড় ধোঁকাটা তুমি এই মানুষের থেকেই খাবে।


জীবনে সবথেকে বেশি যাকে চাইতাম তাকে চিরদিনের মতো হারিয়ে ফেললাম। হয়তো চোখের সামনে দেখবো সে আনন্দে দিন কাটাচ্ছে কিন্তু কখনো তাকে পাবোনা নিজের করে। সবথেকে বেশি কিছু চাইলে বোধহয় সেটা কখনো পাওয়া হয়না।


গভীর অন্ধকার রাতে চারিদিকে যখন কুচে কুচে কালো কোথাও কিছু দেখা যায়না, তখন আমার অন্ধকার হৃদইয়ে তোমার স্মৃতিগুলো আলো জ্বালে।


মানুষের জীবনে সত্যিকারের ভালোবাসা আসে একবারই কিন্তু কেউ হয়তো ভালোবাসার মানুষকে পায় কেউবা পায়না। কিন্তু স্মৃতি বয়ে বেড়ায় আজীবন। আমিও না হয় আজীবন তোমার স্মৃতিগুলো নিয়ে বাঁচলাম।


সারা জীবনের মতো একা করে দিয়ে যখন চলে যাবে তখন কেন এসেছিলে জীবনে?! টাইমপাস করার ইচ্ছে হলে টাইমপাস তো অন্য কিছু করেও করতে পারতে? কেন ধ্বংস করলে আমার জীবনটাকে।

তোমার ভালোবাসায় জীবনটাকে রঙ্গীন করতে চেয়েছিলাম কিন্তু তোমার ধোঁকায় জীবনটা আজকে দূসর হয়ে গিয়েছে। 

সর্বশেষ, আজকের পোস্টে আমরা আপনাদের জন্য বিভিন্ন ধরনের কষ্টের স্ট্যাটাস দেওয়ার চেষ্টা করেছি। যেমনঃ চাপা কষ্টের স্ট্যাটাস, অবহেলার কষ্টের স্ট্যাটাস, আবেগি কষ্টের স্ট্যাটাস, মধ্যবিত্ত ছেলেদের কষ্টের স্ট্যাটাস, ছেলেদের কষ্টের স্ট্যাটাস, গভীর রাতের কষ্টের স্ট্যাটাস। আশা করি আপনি আপনার কাংক্ষিত স্ট্যাটাস পেয়ে গিয়েছেন। আপনি অবশ্যই আপনার মূল্যবান মতামতটি আমাদের জানাবেন যে, আপনি আপনার কাংক্ষিত স্ট্যাটাসটি পেয়েছেন কিনা।

প্রশ্ন ও উত্তরঃ

এই কষ্টের স্ট্যাটাস গুলো আমরা ফেসবুকে পোস্ট করতে পারবো কিনা?

উত্তরঃ হ্যা। আপনি এইখান থেকে যেকোনো স্ট্যাটাস ফেসবুক বা অন্য যেকোনো সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করতে পারবেন। তবে ব্যাবসায়িক উদ্দেশ্যে কোনো স্ট্যাটাস কোথাও ব্যাবহার করতে পারবেন না।

কষ্টের স্ট্যাটাস কোথায় পাবো?

উত্তরঃ  আপনি আমাদের এই পোস্টে অনেক রকমের কষ্টের স্ট্যাটাস পাবেন। যেইগুলো আপনার কাংক্ষিত স্ট্যাটাস হবে বলে আমরা আশাবাদী। ধন্যবাদ।

Post a Comment

0 Comments

Search