Ticker

6/recent/ticker-posts

ছাত্রের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস | ছাত্রীর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

ছাত্রের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস | ছাত্রীর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস 


শ্রদ্ধেয় স্যার আপনার আমাদের ওয়েবসাইটে প্রবেশ করায় আমরা নিজেদের অত্যান্ত ভাগ্যবান মনে করছি। প্রতিটি ছাত্রের কাছে শিক্ষক অতি সম্মানীয় একজন ব্যাক্তি। আর সেই ব্যাক্তি যদি কোনো ছাত্রকে জন্মদিনে উইশ করে তাহলে তো সেটা সেই ছাত্রের কাছে অতি মূল্যবান এক পাওয়া। আর শিক্ষকের কথাগুলো ছাত্রের জীবনের মোড় ঘুরিয়ে দেওয়ার জন্য যথেষ্ট। যাইহোক এখন আমি এইখানে ছাত্রের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস এবং ছাত্রীর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দেওয়া হলো।


ছাত্রের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস | ছাত্রীর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
ছাত্রের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস | ছাত্রীর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস 


যেভাবে সাজানো হয়েছে পোস্টটি ঃ

ছাত্রের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
ছাত্রীর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস 


ছাত্রের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

এই অংশে ছাত্রীর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দেওয়া হলো 

১. শুভ জন্মদিন। তোমার জন্মদিনে তোমার প্রতি অনেক অনেক শুভেচ্ছা রইল। জীবন যুদ্ধে চলার পথে অনেক বাধার সম্মুখীন হতে হবে কিন্তু যদি হাল ছেড়ে দাও তাহলে এখানেই সব শেষ কিন্তু তুমি যদি লেগে থাকো তাহলে তোমার সফলতা আসবেই আমি গ্যারান্টি দিচ্ছি।


1. shuv jnmdin. tomar jnmdine tomar prti onek onek shuveccha reil. jibn juddhe clar pthe onek badhar smmukhin hte hbe kintu jdi hal chere dao tahle ekhaneei sb shesh kintu tumi jdi lege thako tahle tomar sflta asbeei ami gjaranti dicchi.


২. শুভ জন্মদিন। আমার প্রিয় ছাত্রগুলোর মধ্যে অন্যতম একজন হচ্ছে তুমি। তোমার জন্মদিনে তোমার কাছ থেকে একটা জিনিস চাই সেটা হচ্ছে তুমি নিজেকে সঠিকভাবে গড়ে তুলবে। আশা করি তুমি তোমার প্রিয় শিক্ষকের স্বপ্ন পূরণ করবে। শুভ জন্মদিন

2. shuv jnmdin. amar prioy chatrgulor mdhje onjtm ekjn hcche tumi. tomar jnmdine tomar kach theke ekta jinis caei seta hcche tumi nijeke sthikvabe gre tulbe. asha kri tumi tomar prioy shikshker sbpn purn krbe. shuv jnmdin


৩. শুভ জন্মদিন। মনে রেখ প্রতিটি মানুষের পৃথিবীতে কোনো না কোনো উদ্দেশ্য নিয়ে বেচে থাকে। থস্কে কিছু স্বপ্ন। কিন্তু যখন সেইগুলো থাকেনা তখন সে আর বেচে থাকার কারণ খুজে পায় না। তাই স্বপ্ন গুলোর অপমৃত্যু হতে দিওনা।


3. shuv jnmdin. mne rekh prtiti manusher pthibite kono na kono uddeshj nioye bece thake. thske kichu sbpn. kintu jkhn seeigulo thakena tkhn se ar bece thakar karn khuje paoy na. taei sbpn gulor opmtju hte diona.

ছাত্রীর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস 

এই অংশে ছাত্রীর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দেওয়া হলো। 

৪. তোমার জন্মদিনে তুমি কেদেছিলে কিন্তু জীবনে এমন কিছু কর যাতে তোমার মৃত্যুতে সকলে কাদে। সকলে আফসোস করে। আমি জানি তুমি সেটা পারবে কারণ আমি তোমার শিক্ষক আর আমার আশীর্বাদ সবসময় তোমার সাথে আছে।


4. tomar jnmdine tumi kedechile kintu jibne emn kichu kr jate tomar mtjute skle kade. skle afsos kre. ami jani tumi seta parbe karn ami tomar shikshk ar amar ashirbad sbsmoy tomar sathe ache.


৫. আমি আমার জীবনে অনেক ছাত্র পড়িয়েছি কিন্তু এর মধ্যে তোমার মতো মেধাবী ছাত্র একটাও খুজে পাইনি। আমি জানি তুমি জীবনে অনেক বড় হবে আর সেই কামনায় করি। শুধু হাল ছেড়ে দিওনা। ভালো থেকো। শুভ জন্মদিন।


5. ami amar jibne onek chatr prioyechi kintu er mdhje tomar mto medhabi chatr ektao khuje paeini. ami jani tumi jibne onek br hbe ar seei kamnaoy kri. shudhu hal chere diona. valo theko. shuv jnmdin.


৬. তোমার মতো একজন মেধাবী ছাত্রের হঠাৎ এরকম করুণ অবস্থা কখনো কল্পনা করিনি তোমার এই জন্মদিনে একটাই চাওয়া তুমি আবার আগের মতো নিজের প্রতিভাকে সবার সামনে তুলে ধরো। আমি জানি এইবার তুমি সফল হবেই। শুভ জন্মদিন।


6. tomar mto ekjn medhabi chatrer hthat erkm krun obstha kkhno klpna krini tomar eei jnmdine ektaei caooya tumi abar ager mto nijer prtivake sbar samne tule dhro. ami jani eeibar tumi sfl hbeei. shuv jnmdin.

৭। শিক্ষকের কাছে একজন ছাত্র সর্বদা নিজের সন্তানের মতোই। তুমি আমার সর্বাধিক প্রিয় ছাত্র ছিল। তোমার জন্মদিনে তোমাকে অনেক অনেক শুভেচ্ছা জানাই আর তোমার জীবনের উত্তর উত্তর সফলতা কামনা করি। অনেক অনেক ভালো থেকো।

Post a Comment

0 Comments

Search