Ticker

6/recent/ticker-posts

ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার কি? ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড

ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার কি? ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড


ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার কি? ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড
 ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার কি? ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড





আশা করি আপনারা সবাই ভালো আছেন। যারা এই লেখাটি পড়োছেন আমি ধরেই নিচ্ছি তারা সবাই ফ্রি ফায়ার খেলোয়ার এবং খুব সম্ভবত আপনি ফ্রি ফায়ার এডভান্স সার্ভার সম্পর্কে জানতে এসেছেন অথবা ফ্রি ফায়ার এডভান্স সার্ভার রেজিস্ট্রেশন কিভাবে করতে হয় তা জানতে এসেছেন। আজকের পোস্টে আমি আপনাদের জানাতে চলেছি ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার কি? কেন ব্যবহার করা হয়। কিভাবে ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করতে হয়। ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার এক্টিভেশন কোড কোথায় পাবেন এইসব নিয়ে বিস্তারিত আলোচনা করবো আজকের পোস্টে। 


 ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার কি?


আমরা অনেকেই ফ্রি ফায়ার গেম খেলি এবং এডভান্স সার্ভারের নাম শুনে এসেছি অনেকদিন থেকে। কিন্তু আসলে  ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার কি বা কি কাজে লাগে সেই সম্পর্কে কিছুই জানিনা। তাদের জন্য এই অংশটুকু। প্রতি দুই মাস পর পর সাধারণত ফ্রি ফায়ার গেম আপডেট হয়ে থাকে। যতবারই আপডেট হয় ততবারই নতুন কিছু ফিচার এড হয় এই  গেমে। যদি আপনি এডভান্স সার্ভারে একাউন্ট এড থাকে তাহলে আপনি দুইমাস আগেই জানতে পারবেন পরবর্তী আপডেটে কি কি নতুন জিনিস আসতে চলেছে। কোন চরিত্রের পেট আসছে। কোন চরিত্র কতটা ক্ষমতাবান ইত্যাদি ইত্যাদি। যেহেতু ফ্রি ফায়ার এডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করা এবং ফ্রি ফায়ার এডভান্স সার্ভার ডাউনলোড করা খুবই সহজ তাই এডভান্স সার্ভারে রেজিস্ট্রেশন করে রাখলে ক্ষতি কি?


ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড


ফ্রি ফায়ার এডভান্স সার্ভার এ রেজিস্ট্রেশন করার আগে আপনাকে ফ্রি ফায়ার এডভান্স সার্ভার আগে ডাউনলোড করতে হবে। কিন্তু প্রশ্ন হচ্ছে আপনি কিভাবে ডাউনলোড করবেন তাইতো? চিন্তা নেই আমি আপনাকে সম্পূর্ণ ধাপ বিস্তারিত আকারে বলে দিচ্ছি কিভাবে ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড করবেন। ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড করতে নিচের ধাপগুলো অনুসরণ করুন।


ফ্রি ফায়ার এডভান্স সার্ভার ডাউনলোড করার জন্য আপনাকে প্রথমে গেরিনা ফ্রি ফায়ার অফিসিয়াল ওয়েবসাইট (https://ff-advance.ff.garena.com) এ যেতে হবে।অথবা আপনি এখানে ক্লিক করে সরাসরি ডাউনলোডের পেজে যেতে পারেন। এরপর Download লিখা অপশানটাতে ক্লিক করে আপনার কাংখিত ফ্রি ফায়ার এডভান্স সার্ভার ডাউনলোড করে নিন। 


ফ্রি ফায়ার এডভান্স সার্ভার ডাউনলোড
ফ্রি ফায়ার এডভান্স সার্ভার ডাউনলোড

উপরে লাল দাগ দিয়ে দেখানো অংশে ক্লিক করলে ফ্রি ফায়ার এডভান্স সার্ভার ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে। 


ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন


যাইহোক এবার আসি আপনি কিভাবে ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করবেন। রেজিস্ট্রেশন করাটাও অনেক সহজ একটা ব্যাপার তাই আপনাকে রেজিস্ট্রেশন করা নিয়ে খুব বেশি একটা চিন্তা করতে হবেনা। আপনি শুধু একটু শান্ত হয়ে নিচের ধাপগুলো অনুসরণ করুন দেখবেন কিছু বুঝে ওঠার আগেই ম্যাজিকের মতো আপনার রেজিস্ট্রেশন হয়ে গেছে। যাইহোক নিচে প্রতিটি ধাপ খুব সুন্দর করে সাজানো আছে। আপনি শুধু এইগুলো অনুসরন করুন। 

ফ্রি ফায়ার নতুন সার্ভার এবং ফ্রি ফায়ার এডভান্স সার্ভারে গেম খেলার জন্য আপনাকে প্রথমেই গেরিনা ফ্রি ফায়ার অফিশিয়াল ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে একটি  একাউন্ট খুলতে হবে। একাউন্ট খোলার জন্য প্রথমেই আপনাকে এদের অফিসিয়াল ওয়েবসাইটে (https://ff-advance.ff.garena.com) যেতে হবে। এরপর আপনারা সেইখানে আপনার আইডি ওপেন করার জন্য দুটি অপশান পাবেন একটা একটা ফেসবুকের মাধ্যমে আরেকটা হচ্ছে জিমেইল এর মাধ্যমে। আপনার যেই অপশানটি পছন্দ আপনি সেটা সিলেক্ট নিন। 

Post a Comment

0 Comments

Search